তুর্কি ভাষায় টুইট করে যা বললেন আমিরাতি প্রেসিডেন্ট

সংযুক্ত আরব আমিরাতের প্রেসিডেন্ট শেখ মোহাম্মদ বিন জায়েদ আল নাহিয়ান শনিবার ইস্তাম্বুলে তুর্কি প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোগানের সঙ্গে সাক্ষাৎ করেছেন। এর পর তুর্কি ভাষায় টুইট করেছেন তিনি।

তুরস্কের সংবাদমাধ্যম ইয়েনি শাফাক এ খবর দিয়েছে। এতে বলা হয়েছে, শেখ মোহাম্মদ বিন জায়েদ আল নাহিয়ান তুর্কি ভাষায় লিখেছেন, ‘আজ তুরস্কে আমার সফরের সময় প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোগানের সঙ্গে সাথে দেখা করে আমি আনন্দিত হয়েছি।’

‘আমরা আমাদের দুই দেশের মধ্যে অর্থনৈতিক সহযোগিতা এবং কৌশলগত অংশীদারিত্বকে আরও জোরদার করার উপায় এবং সবার জন্য একটি সমৃদ্ধ ভবিষ্যতের লক্ষ্যে আঞ্চলিক স্থিতিশীলতাকে উন্নীত করার উপায় নিয়ে আলোচনা করেছি,’ যোগ করেন আমিরাতি নেতা।

এর আগে ইস্তান্বুলে সংযুক্ত আরব আমিরাতের প্রেসিডেন্টের সঙ্গে সাক্ষাৎ করেন এরদোগান। আতাতুর্ক বিমানবন্দরে দুই নেতার মধ্যে রুদ্ধদ্বার বৈঠক হয়। তবে রুদ্ধদ্বার বৈঠকের আর কোনো তথ্য শেয়ার করা হয়নি।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।